সংবাদ শিরোনাম
ফিলিস্তিনিদের উপর ইসরায়েলের হত্যাকাণ্ড বন্ধের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগের পদযাত্রা পরপারে চলে গেলেন পরোপকারী কুরিয়া প্রবাসী কাজী শাহ আলম মোবাইল আসক্তি ঠেকাতে ও ক্যাম্পাসের পরিবেশ রক্ষায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজে অ্যান্ড্রয়েড মোবাইল ও মোটরসাইকেল নিষিদ্ধ বিজয়নগরে জালনোট তৈরির সরঞ্জামসহ তিনজন আটক ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ছেলের কবরে বেড়া দিতে গিয়ে মারা গেলেন বাবা।। এলাকায় শোকের ছায়া ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের ৭ম দিন।। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর তৎপরতায় ৩২৩ জনকে জরিমানা 

ব্রাহ্মণবাড়িয়ায় লকডাউনের ৭ম দিন।। আইনশৃঙ্খলা বাহিনীর কঠোর তৎপরতায় ৩২৩ জনকে জরিমানা 

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
মহামারি করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে কঠোর লকডাউনের ৭ম দিনে ব্রাহ্মণবাড়িয়া জেলা জুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের কঠোর তৎপরতায় লকডাউন অমান্যকারীদের জরিমানাসহ কঠোরভাবে সতর্ক করা হয়েছেন।
বুধবার (০৭ জুলাই) জেলা সদরসহ জেলার ৯ টি উপজেলায় জেলা প্রশাসনের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সক্রিয়তায় ৩২৩ জনকে জরিমানা গুনতে হয়েছে।

বিজয়নগরে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা বাস্তবায়নে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া আসফার সায়মার অভিযান।

জানা যায়, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার কর্তৃক আরোপিত কঠোর বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকল্পে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরসহ বিভিন্ন উপজেলায় পুলিশ, সেনাবাহিনী, বিজিবি ও ব‍্যাটালিয়ন আনসার সদস্যদের সর্বাত্নক সহযোগিতায় মোবাইল কোর্ট পরিচালনাকালে সংক্রামক রোগ (প্রতিরোধ,নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন,২০১৮ এর সংশ্লিষ্ট ধারাসমুহ লংঘনের অপরাধে ৩২১ জন ব‍্যক্তিকে ১ লাখ ৯৬ হাজার ৯শত ৫০ টাকা জরিমানা করা হয় এবং সরকার কর্তৃক আরোপিত বিধিনিষেধ সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির প্রয়াস অব‍্যাহত রাখা হয়। এছাড়াও সার্বিক শৃঙ্খলা রক্ষায় দিনব‍্যাপী গ্রাম-পুলিশ সক্রিয় ছিলেন এবং হাট-বাজার গুলোতে স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিধিনিষেধ প্রতিপালন নিশ্চিতকরণে রোভার স্কাউট এর সদস‍্যরা ত‍ৎপর ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হায়াত উদ-দৌলা খাঁন জানান, সরকারের ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে জেলা প্রশাসন মাঠে কাজ করছে। যার আইন অমান্য করছেন তারাই আইনশৃঙ্খলা বাহিনীর মুখোমুখি হতে হচ্ছে। এমনকি তাদেরকে সাময়িক জরিমানা করে সতর্ক করা হচ্ছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com